Alapon

সুনামগঞ্জের ৫ বছরের শিশু হত্যা ও ছাএলীগের ভন্ডামী...


গত পরশু রাতে সুনামগঞ্জে ৫ বছরের এক শিশু কে নৃশংস ভাবে হত্যা করা হয়। ছোট্ট এই জীবনে বহু খুনের ঘটনা পড়েছি,শুনেছি,দেখেছি। যখন খুব ছোট ছিলাম পাশের গ্রামে একজনের লাশ দেখতে গিয়েছিলাম যাকে জবাই করে হত্যা করা হয়, তার পর থেকে রক্ত দেখলেই আমি চিৎকার দিয়ে উঠি।

ছেলেটা কে যেভাবে হত্যা করা হয়েছে তা আইয়ামে জাহিলিয়াতের চেয়েও কম কিছু না হলেও বেশী।ছেলেটা কে ঘুমন্ত অবস্থায় তার বিছানা থেকে নিয়ে হত্যা করা হয়, হত্যার পর কান কাটা হয়, কাটা হয় তার লিঙ্গ, এমনকি হত্যার সময় ব্যবহৃত দুইটা ছুরি তার পেটের মাঝে গেঁথে রাখে হত্যাকারীরা।

প্রাথমিকভাবে পুলিশ সন্দেহ করছে যে এই হত্যাকান্ড পরিবারের লোকেরা করছে।অবিশ্বাসের কিছু নেই।হাওরের লোকেরা এরকম স্বভাবের হয়।এরা নিজেদের সুবিধার জন্য যে কোন কিছু করতে পারে!

এবার আসি ক্যাপশনের কথায়।গতকাল ছাএলীগের অনেকের পোস্ট দেখলাম।পোস্টে ছাএলীগের দাবী, "যেহেতু সুনামগঞ্জের ৫ বছরের শিশু হত্যার সাথে ছাএলীগের কোন সংশ্লিষ্টতা পাওয়া যায়নি তাই তার হত্যার বিচার কেউ চাইবেনা। দেশবিরুধী, পাকিস্তানের দালালেরা হত্যার বিচার চেয়ে কোন অরাজকতা তৈরী না করলেও বাংলাদেশ ছাএলীগ ৫ বছরের শিশু হত্যার বিচার চায় ""

সত্যি কথা বলতে ছাএলীগের এই সব পোস্ট পড়ে আমি কিছুটা হেসেছি।যাদের হাতে প্রতিদিন বাংলার মানুষ অত্যাচারিত হচ্ছে তারাই নাকি আবার অন্য হত্যার বিচার চায়।আসল কথা হল তাদের আফসোস রিসেন্ট কোন খুনের ঘটনায় তারা কেন জামায়াত-শিবিরের শংশ্লিষ্টতা পাচ্ছেনা।

আর ৫ বছরের শিশুর হত্যার বিচার চাইছেন বেশ ভাল তো দয়া করে কি বিশ্বজিৎ, আবু বকর, আবিদ, সোহান, মাসুমের হত্যাকারীদের বিচারের দাবীতে আন্দোলন করবেন??

সবচেয়ে হাস্যকর ব্যাপার হচ্ছে যে খুনীরা আবরারে হত্যার বিচার দাবীতে মিছিল গুলোয় হামলা চালালো, হামলা করলো নিরাপরাধ ছাত্রদের তারাই আবার কিনা অন্য হত্যার বিচার চায়‌!ডাবল স্ট্যান্ড কাকে বলে তা দেখা যায় ছাএলীগের কাজ থেকে।

সত্যি বলতে ছাএলীগের মত নির্লজ্জ কোন দল বাংলাদেশে আছে বলে আমার মনে হয়না!!

লিখেছেন: কাউসার আরিফ

পঠিত : ৭৮৪ বার

মন্তব্য: ০