Alapon

ঘোমটা পরা দুষ্ট লোকদের থেকে আল্লাহ্‌ আমাদের হিফাজত করুন

وَعَن أَبي هُرَيرَةَ رضي الله عنه، عَن رَسُولِ اللهِ ﷺ، قَالَ : قَالَ رَسُولُ اللهِ ﷺ: «الدُّنْيَا سِجْنُ الْمُؤْمِنِ، وَجَنَّةُ الكَافِرِ »

বাংলা অনুবাদ আবু হুরাইরা রাদিয়াল্লাহু আনহু থেকে বর্ণিত, তিনি বলেন, রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, দুনিয়া মুমিনের জন্য জেলখানা এবং কাফিরের জন্য জান্নাত।’ [মুসলিম ২৯৫৬, তিরমিযি ২৩২৪, ইবন মাজাহ ৪১১৩, আহমদ ৮০৯০, ২৭৪৯১, ৯৯১৬]

আমার প্রিয় নবী, আমরা যাঁকে অনুসরণ করি, আমরা যাঁকে দুনিয়ার সবকিছুর চাইতে বেশি ভালোবাসি তিনি বলেন এই দুনিয়া আমাদের জন্য মানে মুমিনদের জন্য কষ্টকর স্থান। এখানে ইসলাম প্রতিষ্ঠা করতে গিয়ে আমাদের নির্যাতনের শিকার হতে হবে।

অথচ ঘোমটা দেয়া কিছু সহীহ আক্বিদা নাম করে মহিলা টাইপের হুজুর বলে আমরা নাকি ইসলাম মানি না তাই আমাদের কপালে জুলুম জুটেছে। আর তারা খুব ইসলাম বুঝে তাই তারা আনন্দে থাকে, আমোদে থাকে।

এই ঘোমটা পরা হুজুরগুলো যখন জিহাদের কথা শুনে তখন তাদের গায়ে আগুন ধরে। গাজওয়াতুল হিন্দ নিয়ে ওনাদের বক্তব্য শুনবেন তখন মনে হবে যেন, আল্লাহর রাসূল তাদের বিরুদ্ধে গাজওয়াতুল হিন্দের ভবিষ্যতবানী করেছেন। যেন ওরাই মুশরিক! আজিব!

আবার এই ঘোমটা পরা মধ্যপ্রাচ্যের হুজুরগুলো আছে ফিলিস্তিনিদের বিরুদ্ধে ফতোয়া দেয়ার জন্য। তারা বলেছে ইহুদিদের বিরুদ্ধে যুদ্ধ করা যাবে না। এটা নাকি শরিয়তসম্মত নয়। ওরা শান্তি প্রতিষ্ঠার জন্য জেরুজালেম ইহুদীদের দিতে দিতে চায়। শান্তি প্রতিষ্ঠার অন্তরায় হিসেবে তারা চিহ্নিত করেছে ফিলিস্তিনি মজলুম মুসলিমদের, যাদের বাড়ি থেকে উচ্ছেদ করেছে ইহুদিবাদীরা।

ওহে ঘোমটা পরা দরবারি আলেম, মুশরিকদের প্রতি তোমাদের এতো কেন টান? এতো কেন ভালবাসা ইহুদীবাদীদের জন্য? অথচ আল্লাহ্‌ তায়ালা সুরা মায়েদায় বলে দিয়েছেন এই ইহুদী ও মুশরিকরাই মুসলিমদের বড় শত্রু। ইমাম মাহদী ও ঈশা আ. এদের ধ্বংস করার জন্য পৃথিবীতে আসবেন। ইনশাআল্লাহ।

মুসলিমদের জন্য শত্রু-মিত্র চেনা এখন অনেক সহজ হয়ে গিয়েছে। আল্লাহ তায়ালা আমাদের এসব ঘোমটা পরা দুষ্ট লোকদের থেকে হিফাযত করুন।

পঠিত : ৪৪৫৮ বার

মন্তব্য: ০