Alapon

মানিকপুর ইউনিয়নবাসী অলি আশরাফকে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসাবে দেখতে চায়

SG Shohag :- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আসন্ন সম্মেলনে সভাপতি প্রার্থী হিসাবে মো.অলিউল্লাহ্ আশরাফ সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়ে চলেছেন।

তার রাজনৈতিক পরিচিত, সাবেক
সদস্য,০৬ নং ওয়ার্ড ছাত্রলীগ,মানিকপুর ইউনিয়ন।
সাবেক সদস্য, মানিক পুর ইউনিয়ন ছাত্রলীগ।
সাবেক,সিনিয়র সহ-সভাপতি, হোমনা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ। ,প্রচার সম্পাদক বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ(বৈবাহিক কারণে নীতিগতভাবে পদ দাবীদার নয়) মো.অলিউল্লাহ্ আশরাফ ইতিমধ্যে তিনি প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ইউনিয়নবাসীসহ বাঞ্ছারামপুরের সমস্ত নেতাকর্মীদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমর্থন চাওয়াসহ মত বিনিময় করেছেন।

মো.অলিউল্লাহ্ আশরাফ, মানিকপুর ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হিসাবে স্থানীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে পাড়া-মহল্লা,ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন স্থানে গিয়ে মত বিনিময়কালে তার প্রার্থীতা জানান দিচ্ছেন।

এলাকাবাসী মনে করে তার পরিবার আওয়ামীলীগের “তাই এমন আওয়ামী প্রেমী পরিবারের সদস্য হিসেবে তাকে সংগঠন মূল্যায়ন করলে সে সংগঠনের সার্বিক কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।এমন সাংগঠনিক কর্মীকে সংগঠন মূল্যায়ন করলে মানিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ পূর্বের চেয়ে শক্তিশালী হবে বলে সংগঠনের অনেক নেতাকর্মীদের কাছে শোনা যায়।

মো.অলিউল্লাহ্ আশরাফ প্রতিনিধিকে বলেন পদ বড় কিছু নয়,পূর্বেও আমি ছাত্ররাজনীতি করেছি স্বার্থের উর্ধ্বে উঠে।ইনশাআল্লাহ ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
“জয় বাংলা জয় বঙ্গবন্ধু “
©deshtoday24

পঠিত : ৭৫৯ বার

মন্তব্য: ০