Alapon

ছুপা ইসলাম বিদ্বেষী মোজাম্মেল তোহা এবং তার দাবি




ছুপা ইসলাম বিদ্বেষী মোজাম্মেল তোহা দাবি করেছে যে বাংলাদেশে ফাঁস হওয়া সকল কল-রেকর্ড সত্য। এখানে কোনো সন্দেহ নেই। এবং তিনি একপর্যায়ে একটা পুরনো টাটকা মিথ্যে, জঘন্যরকম কুরুচিপূর্ণ কলরেকর্ডকে সত্য হিশেবে প্রতিষ্ঠিত করার খুবই জঘন্য অপচেষ্টা চালিয়েছে।

যাই হোক, সে দাবি করেছে বাংলাদেশে সব ফাঁস হওয়া কল-রেকর্ডই সত্য। কিন্তু এই যে গতো বছর করোনা হোলো, সেই করোনার সময় একজন বিখ্যাত আলিমের জানাযাকে কেন্দ্র করে সময় টিভি জামায়াতে ইসলামীর আমীর ডাক্তার শফিকুর রহমান এবং মামুনুল হকের ভাই মাওলানা মাহফুজুল হকের সঙ্গে একটা কল রেকর্ড ফাঁস করেছে। সেই কল-রেকর্ড এতোটাই আনাড়ি ছিলো যে, তারা পরবর্তীতে সত্যবাদী জনতার চাপের মুখে পড়ে তা তাদের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে দিতে বাধ্য হয়েছে।

অথচ এই ছুপা ইসলাম বিদ্বেষী মোজাম্মেল দাবি তোলে যে সবই নাকি সত্য। যদি সত্যই হয়, তা হলে তার দাদাবাবুদের আদর্শিক চ্যানেল সেটা ডিলিট করেছে কোন যুক্তিতে??

এইসব কালপ্রিট সবসময়ই সুযোগ খোঁজে কীভাবে মিথ্যেকে সত্য করা যায় আর ইসলামপন্থীদের চরিত্র হনন করে রামবামদের পথ মসৃণ করা যায়!!

আমার কথা হোলো এই একনির্মম সত্য যে,এই লোকটা এক সফটকোর শাহবাগী বদমাশ!

এদের মিষ্টি কথায় প্রভাবিত হয়ে যাওয়া শতাব্দীর সেরা ভুল.....! এরা আজন্মা শাহবাগী। দুঃখজনক হলেও সত্য যে, এদের মতো লোকজনকে ইসলামপন্থীরা নিজেদের পক্ষের সুবিশাল সৈনিক মনে করলেও এরা আদতে শাহবাগী নর্দমার সৈনিক। ফলাফল একসময় ইসলামপন্থীরা এদের থেকে খায় এক বিরাট ছ্যাঁকা।

এক্ষেত্রে এককাঠি সরেশ হচ্ছে আমার প্রিয় জামায়াতি ভাইয়েরা। আমি পূর্বেই বলেছি যে, এরা যাকে-তাকে বিশ্বাস করে ফেলে, আপন ভেবে ফেলে। দুয়েকটা কথা সুন্দর বললেই সেলিব্রিটি বনিয়ে দেয়। হয়ে যায় তাদের ফ্যান ফলোয়ার। পররবর্তীতে পায় একটা বিরাটকার বাঁশ। খায় কঠিন ছ্যাঁকা।

এই বদমায়েশও সুযোগ বুঝে দিলো এক ছ্যাঁকা। ঝোপ বুঝে কোপ যাকে বলে আরকি!

মূলত মামুনুল হক সাহেবের ভুল কিংবা দুর্বলতা যা-ই হোক না কেনো, সে এটাকে কেন্দ্র করে একজন মাজলুম এবং মহৎ মানুষের চরিত্র হননের কাজটা করে ফেলেছে, খুবই সুক্ষ্মভাবেই।

পঠিত : ৩৭২ বার

মন্তব্য: ০