Alapon

সোলাইমান সুখন



সোলাইমান সুখনের "পই পই” নিয়ে মজা করে নাই এমন ব্যক্তি মনে হয় শুধু আমিই আছি। মজার পোস্ট দেওয়া তো দূরের কথা কোথাও একটা কমেন্টও করি নি এবং ইনবক্সে কোনো বন্ধুর সাথে মজাও নি নাই।

ভাই দেখুন, পই পই করে আপনি যে সোলাইমান সুখনকে হেয় করে মজা নিচ্ছেন। আপনি কি জানেন এর মাধ্যমে সুখনেরই প্রচার হচ্ছে। সুখনরা এটাই চায়। আপনি হয়তো ভাবছেন 'পই পই' নিয়ে ট্রল করে সুখনকে ভালোই জব্দ করছেন। কিন্তু না, এরা সুযোগ সন্ধানী। এরা চায়ই মানুষ ওদেরকে নিয়ে ট্রল করুক।

এই সুখনরা যখন ভালো কিছু বা ইতিবাচক কিছু করে ভাইরাল হতে না পারে তখনই এরা নেতিবাচক পথ বেচে নেয়। মানে সব সময় এরা আলোচনায় থাকতে চায়। হোক সেটা ভালো অথবা খারাপ।

যেমন, নোবেলের কথাই ধরুন। নোবেল গান গেয়ে ভালোই ভাইরাল হয়েছিলো। সবার মুখে মুখে অনেক দিন নোবেলের নাম ছিলো। কিন্তু একসময় নোবেলকে নিয়ে আলোচনা বন্ধ হয়ে যায়, তখনই নোবেল উল্টাপাল্টা কাজ করা শুরু করে দেয় আলোচনায় থাকার জন্য। শেষমেশ অশ্লীলতাই বেচে নেয়।

তেমনি সোলাইমান সুখনরা এমন। সব সময় আলোচনায় থাকাই এদের মূল লক্ষ্য। আপনি গালি দেন, হেয় করেন যাই করেন এরা সংশোধন হবে না। নোয়াখালীর ভাষায় একটা কথা আছে না, বিলাইরে মারে হিচা বিলাই কয় হুদামিছা।

তাই বলবো, যত পারেন এইসব পই পই করা থেকে বিরত থাকেন।

লেখায় : সালাউদ্দিন কামরান

পঠিত : ৫৬৪ বার

মন্তব্য: ০