Alapon

ইসলাম vs পশ্চিমা সভ্যতা



মিডিয়া নামাক সিরিঞ্জের মাধ্যমে আমাদের মগজে সেক্যুলারিজমের ডোজ পুস করা হচ্ছে প্রতিনিয়ত। যার প্রভাবে দিন দিন আমরা ধর্ম/ইসলাম থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছি। এই সেক্যুলারিজম কাদের সৃষ্টি? পশ্চিমাদের। যাদের সভ্যতাই টিকে আছে বস্তুবাদের উপর। আর সেই সেক্যুলারিজমের চাদর হচ্ছে গণতন্ত্র। যা সম্পূর্ণভাবে আলাদা একটি ধর্ম। যেখানে আছে এর নিজস্ব অর্থনৈতিক ব্যাবস্থা (সুদ ভিত্তিক), শিক্ষা ব্যাবস্থা(সেক্যুলারিজমের বীজ এখান থেকেই রুপন করা হয়), আছে তাদের হাতে পোষা কিছু কুকুর/জা*র-জ (সিএনএন, বিবিসির মতো) মিডিয়া।

পশ্চিম তথা ইউরোপ আমেরিকার একমাত্র প্রতিদ্ধন্দী হচ্ছে ইসলাম ধর্ম। কেন? কারন ইসলামেরও আছে একটি নিজস্ব স্বতন্ত্র সমাজ ব্যাবস্থা। পরিবার থেকে রাষ্ট্র এমনকি আন্তর্জাতিক কূটনীতিক ব্যবস্থা পর্যন্ত। যদি পিউর ইসলাম থাকে তবে তারা তাদের মিশন বাস্তবায়ন করতে পারবে না। যার ফলে তারা পরিকল্পনা শুরু করল। কি পরিকল্পনা? ইসলামকে নিশ্চিহ্ন করার পরিকল্পনা????। ইনশা-আল্লাহ যা কোনোদিনও সম্ভব না।

যুক্তরাষ্ট্রের একজন প্রসিদ্ধ রাষ্ট্রবিজ্ঞানী স্যামুয়েল পি. হান্টিংটন নব্বই এর দশকের দিকে তার "Clash of civilizations" (সভ্যতার সংঘাত) তত্বে স্বীকার করেছেন যে, "ভবিষ্যতের যুদ্ধগুলো আগের মতো বিভিন্ন দেশের মধ্যে হবে না, হবে বিভিন্ন সভ্যতার মধ্যে। অ্যামেরিকা-কেন্দ্রিক পশ্চিমা বিশ্বব্যবস্থার বিরুদ্ধে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে ইসলামী সভ্যতা।"[R-01] সুতরাং বুঝতেই পারছেন। তারা কিভাবে তাদের মিশনকে সামনে রেখে আগাচ্ছে।

আমেরিকার সবচেয়ে বড় থিংক ট্যাংক "র‌্যান্ড কর্পোরেশন" ইসলামের অনুসারী মুসলীমদের চারভাগে ভাগ করে।[R-02] প্রত্যেক ভাগের জন্য আলাদা আলাদা সিলেবাস নির্ধারণ করে রেখেছে। কিভাবে তাদের ব্রেন ওয়াশ করে ধর্ম নিরপেক্ষ মুসলীমে(সেক্যুলার) রুপান্তর করা যায়। ইসলামকে মর্ডানাইজ করে আধুনিক ইসলামের মোরকে আমাদের সামনে পেশ করে মডারেট ইসলামের নামে।[R-03] যেখানে প্রথম ধাপেই তারা ধর্মকে জীবন থেকে আলাদা করে ফেলেছে। আপনার ধর্ম একদিকে আর জীবন ব্যাবস্থা আরেক দিকে। ধর্মকে শুধু মসজিদের মধ্যেই সীমাবদ্ধ করে দেয়া হয়েছে। কোরআনে বর্ণিত জি*হা*দ-ফি-সাবিলিল্লাহকে আখ্যায়িত করা হয়েছে সন্ত্রাস বা জঙ্গীবাদ হিসেবে। আর সেই জঙ্গীবাদকে ঠেকানের জন্য কুফ্ফর সংস্থা "জাতিসংঘ" তৈরী "কাউন্টার টেররিজম ইউনিট" বা "শান্তিরক্ষা বাহিনী"। যার ফলশ্রুতিতে তৈরী হয়েছে সিরিয়া, ইরাক, ফিলিস্তিন, মালি সংকট!

আর, হযরত মোহাম্মদ (স) এর ভবিষ্যৎ বানী "ভারত বিজয়"[R-04] সম্পর্কে আজ নাই বললাম।
(সংক্ষিপ্ত)

শামীম,
১৪.১০.২১ ইং,

রেফারেন্সঃ
[R-01] ইসলাম vs পশ্চিমা সভ্যতা।
[R-02] র‌্যান্ড কর্পোরেশন।
[R-03] মডারেট ইসলাম।
[R-04] ভারত বিজয় (গা'জওয়াতুল হিন্দ)।

পঠিত : ৪৯৫ বার

মন্তব্য: ০