Alapon

স্বকৃত নোমানের পক্কে আমি কথা বলচি!!



স্বকৃত নোমান। নামটা কি সুন্দর! নামেই একটা নাস্তিক নাস্তিক ভাব আছে। সাথে চারু বিজ্ঞানী/কলা বিজ্ঞানী এসবেরও ভাব আছে। জীবনভর সায়েন্স নিয়া পড়া একটা মানুষের চেয়ে সে যে বেশি বিজ্ঞান বুঝে এটা চেহারায় স্পষ্ট!! দাঁত দেখে বুঝা যায় ব্রাশ করে ঠিক ভাবে।

সেলিম আল দীনের লেখা চুরির অভিযোগ আমি একদমই বিশ্বাস করি নাই। কারন সেকু। সেকুরা চুরি করবারই পারে না।

তো যাইহোক। সে যে টিভিত যাইয়া বিতর্কিত মন্তব্য করলো, এটা কেন করলো? কারন সে ভাইরাল হবার চায়। হাল্কা পাতলা ভাইরাল না। বিকট আকারের ভাইরাল। তাইতো, মাশাল্লাহ, আলহামদুলিল্লাহ সহ আরবি প্রশংসা বাক্যে তাহার চুলকানি হইলো এবং টিভিতে আইসা বইলা দিলো!

আচ্ছা, এই বই মেলায় কি তার কোন বই বাইর হইসে? জানি না তো। বাইর হইলে তো বিরাট আকারে সেল হওয়ার কথা। কারন আমাদের বাঙ্গালি গরু খাওয়া মুসলমানদের তো বাইর করা লাগবে যে সে তার বইয়ে কি কি ইসলাম বিদ্বেষী কথা লিখেছে। -- বই না কেনাই যে সর্বোত্তম সিদ্ধান্ত, সেটা আমরা বুঝি না। আমরা আবেগি বাঙ্গালি উদ্ভাবনে সেরা। তবে নতুন কিছুনা। সেই উদ্ভাবন হয় অপ্রয়োজনীয় উদ্ভাবন।

তাইতো ষাড়ের বই সেল হইছে। উনি পরিচিত পাইছেন। জ্ঞানের কলসি বনে গিয়েছেন। আর তাইতো উনি এখন আমাদের শিক্ষা খাতকে সেইল করছেন। সমুদ্রে সেইল করিয়ে দিয়েছেন। গন্তব্য ভারত!

যাইহোক, নুমান ভাই, আমি আপনের পক্কে। আপনেরে এটেনশন দিলাম আমি। এটেনশন দিয়া নিজের দরকারি সময় থাইকা ১ ঘন্টা বিসর্জন দিয়া ব্লগ লেখলাম। অথচ রবিবার আমার জব ইন্টারভিউ।

সবাই ওর পক্কে থেকে ওকে এটেনশন দিন। চোখের ইমোজি দিয়া দিলাম.... ????️‍????️????️‍????️????️‍????️

পঠিত : ১৩৯ বার

মন্তব্য: ০