Alapon

বয়কট চালিয়ে যান, সব এমনিই ঠিক হয়ে যাবে একদিন ইনশাল্লাহ


এরা আরো সোচ্চার হবে। আরো অনেক উষ্কানি দিবে। আর আমাদেরও সাবধান হতে হবে।

বয়কট আন্দোলনকে অন্যদিকে মোড় দিতে অনেক কিছুই হইলো। বুয়েটে ছাত্র রাজনীতি সহ কত ইস্যুর আবির্ভাব যে হইলো তার ইয়ত্তা নেই। এই বয়কট আন্দোলন রুখে দিতে অনেক রাফ কিছু ঘটানোর উষ্কানি দেয়া হবে। সেদিকে কান দিবেন না।

চারিদিকে দালালেরা সোচ্চার। ওরা কোন ধর্মের সেটা আপনি জানেন। আমার পরিচিত অনেক দালালকেই দেখি, বয়কট ইস্যু নিয়ে আমাদের মোল্লা মোল্লা করে। আর খালি ভারতের টপিক টানে। চারিদিকে এমন সহস্র দালাল পাবেন। এদের মাঝে মুসলিম নামধারী মুনাফিকও আছে। এই দালালেরা অনেক শক্তিশালী। তাদের কুটচাল আর অপরাজনীতির সাথে আমি আপনি পেরে উঠবো না। আর তাই চারিদিকে অনেক কিছুই হবে। ওরা অনেক কিছুই ঘটাবে। এরা নৃশংসতার সর্বনিম্ন স্তরে যাবে। সব কিছুকে ঢোক গিলে সয়ে নিতে হবে।

হিন্দু মুসলিম ভাই ভাই। কোন কথা হবে না। অনেক হিন্দুদের দেখি ভারতের বিরুদ্ধে গালিগালাজ করছেন। আপনারা বিশ্বাস করবেন কি না জানি না, আমার এক স্যার ভারতের দালালি করা এক ছাত্রকে "মালু" বলে সম্বোধন করেছেন। উনি নিজে হিন্দু ব্রাহ্মন।

যারা মারা গিয়েছেন, আল্লাহ পাক যেন এদের শহীদ হিসেবে কবুল করেন এজন্য আমরা দোয়া করি। আর সকল ভায়োলেশন আমরা পরিহার করি। আমিও জানি আপনিও জানেন যে "ইন্নাদ্বীনা ইন্দাল্লাহিল ইসলাম"-সূরা আল্-ইমরান, আয়াত-১৯। অর্থাৎ নিসন্দেহে (মানুষের) জীবন-বিধান হিসাবে আল্লাহ তায়ালার কাছে একমাত্র (গ্রহণযোগ্য) ব্যবস্থা ইসলাম।

আমি আপনি মুসলিম। যারা মুসলিম না, তাদের সাথে তো ফেতনা করা যাবে না। তাদের সাথে ভ্রাতৃত্ব দিয়ে বন্ধুত্ব করতে হবে। মিল রেখে চলতে হবে। এদের ভেতরেই বেঈমান থাকবে আবার বন্ধু থাকবে। সেই বন্ধুদের নিয়েই সম্পৃতি বজায় রাখতে হবে। স্বার্থ হাসিল করতে হবে।

সমস্ত অন্যায় থেকে আল্লাহ আমাদের যেন হেফাজত করেন, এই দোয়াই করি। আমিন।

পঠিত : ২৫০ বার

মন্তব্য: ০