Alapon

আসুন সবাই সেক্যুলারদের দেওয়া বিনোদন গ্রহণ করি, দেশ ও জাতির বৃহৎ কল্যাণে এগিয়ে আসি

মনে করুন, আপনি কারো বক্তৃতা বা লিখা বা নিউজ পড়লেন।পড়ার পরে চরম মাত্রার বিনোদন পেলেন জনাব/জনাবার অসংলগ্ন কথাবার্তায়।এখন আপনি কি করবেন? 
জ্বি ভাই।আমি "সেকুলাঙ্গার" দের কথা বলছি।তথাকথিত প্রগতিশীলদের কথা বলছি।তাদের দেওয়া বিনোদনের মাত্রা এতোটাই বেশি হয়ে যাচ্ছে যে ফ্রি তে তাদের দেওয়া বিনোদন  নিবেন কিনা তা এখন অনেকেই ভাবছেন।
আসলে ব্যাপার হল "সেকুলাঙ্গার" মানেই বিনোদন। তারা ফ্রিতে বিনোদন দিতে চাইলে আপনি নিতে পারবেন না কেন? রাস্তাঘাটের পাগলরা যেমন ফ্রিতে অনেক কিছু দিতে চাইলেও মানুষ নেয় না বরং একটু সহানুভূতি দেখায় তেমনি তাদের ক্ষেত্রেও আপনি সেই থিউরি এপ্লাই করতে চাচ্ছেন?
না ভাই।এটা করবেন না,প্লিজ।
ফ্রি তে বিনোদন এর অনেক উপকার আছে। আগে শুনুন।
.
-মানুষ বিনোদন পাওয়ার জন্য কত কিছুই করে।আমার মত যারা আছেন তারা নিশ্চয় সার্কাস দেখার কথা ভাববেন বিনোদন এর জন্য।সার্কাসের টিকেট ২৫ টাকা। ফ্রি তে বিনোদন পেলে সেই ২৫ টাকা খরচ হবেনা আপনার।২৫ টাকা দিয়ে এক প্লেট আখনি খেতে পারবেন আপনি ( আলাদা কিছুও খেতে পারেন।তবে আমি সিলেটের আখনিই খাবো।)।আখনিতে শর্করা পাওয়া যাবে।এর মানে আপনার দেহে যদি শর্করা ঘাটতি থাকে তাহলে তার ঘাটতি পূরণ হবে।দেশে এমনিতেই খাদ্যাভাব চলছে।তাই তারা দিতেই থাকুক আর আমরা নিতেই থাকি।এতেই জাতির মঙ্গল।
.
-কেউ বিনোদনের জায়গা হিসেবে মিরপুর চিড়িয়াখানাকে বেছে নিবেন।ভাববেন বান্দরের মারামারি দেখে একটু বিনোদিত হওয়া দরকার।সেজন্য ঢাকা শহরের একপ্রান্ত থেকে বাসে রওয়ানা দিবেন মিরপুরের উদ্দেশ্যে।ঢাকা শহরের যা অবস্থা।জ্যামের কারণে কোথাও গেলে দিন শেষ।জ্যামের কারণে এমন সময় আপনি চিড়িয়াখানাতে পৌঁছালেন যখন সেটা বন্ধের সময় হয়ে গিয়েছে।ফলে কি হলো? আপনার অনেক সময় নষ্ট হলো।সেই সময়টা আপনি অন্য কোনো কাজে ব্যয় করতে পারতেন।তাই ফ্রি তে তারা বিনোদন দিতেই থাকুক আর আমরা নিতেই থাকি।এতেই দেশের মঙ্গল।সময় নামক সম্পদ নষ্ট হবেনা।
.
-বিনোদন পাওয়ার উৎস হিসেবে আপনি মোবাইল বা পিসিতে মোটু পাতলু কার্টুন দেখার কথা ভাববেন হয়তো।ভাববেন চিঙ্গামের "চিঙ্গামকি চাঙ্গুলসে বাঁচনা ইয়াম্পসিবল" শুনে আপনি বিনোদিত হবেন।এই কারণে আপনাকে ইন্টারনেট সংযোগ নিতে হবে।সেটা নিতে গেলে টাকা খরচ করতে হবে।ফলে শুধুমাত্র বিনোদন খুঁজতে আপনার টাকা নষ্ট হবে।সেই কাংক্ষিত বিনোদন যদি ফ্রিতে পাওয়া যায় তাহলে আপনি অযথা কেন টাকা খরচ করবেন?টাকা কখরচ হবেনা আপনার।তাই তারা বিনোদন দিতেই থাকুক আর আপনি ফ্রি তে নিতেই থাকুন।এতেই সবার মঙ্গল। কারণ দেশে অর্থনৈতিক মন্দা চলছে।
.
-তারা ফ্রিতে বিনোদন দিতেই থাকুক আর আমরা সবাই নিতে থাকি।ফলে সবার অর্থ অপচয় কম হবে।সেই অর্থ জমিয়ে রেখে বড় কোনো কিছু করা যেতে পারে ভবিষ্যতে।কিছু করতে না পারলেও অন্তত দুই কেজি আলু কিনে খাওয়া যাবে।দুই কেজি আলু খেলে সেই পরিমানে চাপ ভাতের উপর কম পড়বে।চাপ কম পড়া মানে খাদ্য মন্ত্রনালয়ের স্লোগান "বেশি বেশি আলু খান,ভাতের উপর চাপ কমান" এর সাথে একাত্মতা পোষণ করে সরকারকে দেশ চালাতে সাহায্য করা হবে।এইরকম করার ফলে মাননীয় মন্ত্রী মহোদয়ের সুনজর পড়তে পারে আপনার উপর।আর সুনজরের ফলাফল চাকুরী নিশ্চিত। এভাবে দেশের বেকারত্ব সমস্যার সমাধান হবে।তাই ফ্রি তে বিনোদিত হওয়া থেকে বঞ্চিত হবেন না কারণ এতে দেশেরই মঙ্গল নিহিত রয়েছে।
.
.
.
তাই আসুন সবাই ফ্রি তে বিনোদিত হই এবং অন্যকে বিনোদন নেওয়ার সুযোগ গ্রহণ করতে উৎসাহিত করি।সর্বোপরি দেশ ও জাতির বৃহৎ কল্যাণ সাধনে এগিয়ে আসি।

পঠিত : ৭৩৮ বার

মন্তব্য: ০