Alapon

এক চাটা সাংবাদিকের চাটাচাটি অবশেষে চিরতরে বন্ধ হলো!

সমকাল সম্পাদক গোলাম সরওয়ারের মৃত্যু সংবাদে পেন্টাগনের ক্রাইসিস কমান্ড সেন্টারে জরুরী মিটিং অনুষ্ঠিত এবং অভিযানের পরিকল্পনা স্থগিত

বাংলাদেশের অন্যতম চাটা সংবাদিক, চাটা শিল্পকে অন্য লেভেলে নিয়ে যাওয়ার একজন গুরু চাটা সরওয়ারের অগস্ত্য যাত্রার খবরে আমেরিকান সামরিক বাহিনীর হেডকোয়ার্টার পেন্টাগনের হৃদপিন্ড হিসেবে অভিহিত ক্রাইসিস কমান্ড সেন্টারে একটি অত্যন্ত জরুরী ও তাৎক্ষণিক গোপন বৈঠক সম্পন্ন হয়েছে। এক্সক্লুসিভ সূত্র মারফত মোবাঙালিডটকম কর্তৃপক্ষ জানতে পারে, এ বৈঠকে অদূর ভবিষ্যতে বাংলাদেশে চালানোর জন্য পরিকল্পিত সিক্রেট অভিযান 'অপারেশন চাটাওয়েল স্টর্ম' আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

স্টেট ডিপার্টমেন্টের দক্ষিণ এশিয়া বিষয়ক বিশেষজ্ঞদের মতে, চাটা সরওয়ারের মৃত্যুতে বাংলাদেশের রিজার্ভ তেলের মজুদ মারাত্মক তলানিতে গিয়ে ঠেকবে এবং এমতাবস্থায় মার্কিন অভিযান তেমন একটা ফলপ্রসু হবে না।

এ বিষয়ে মতামত জানার জন্য বিদায়ী মার্কিন রাষ্ট্রদূত বার্নিকাটের সাথে যোগাযোগ করলে তিনি নাম প্রকাশ না করার শর্তে আমাদের সংবাদদাতাকে বলেন, এটি একটি দুঃখজনক বিষয় যে বাস্তব অবস্থা না জেনেই অনেকে বিশেষজ্ঞ মতামত দিচ্ছে। আমি শীঘ্রই দেশে ফিরে গিয়ে সরকারকে সত্যিকার রিপোর্ট দিয়ে আশ্বস্ত করবো এই মর্মে যে এক চাটাগুরু অগস্ত্য যাত্রায় যাওয়াতে সারা বিশ্বের বিস্ময় বাংলাদেশের চাটা রিজার্ভে বিন্দুমাত্র প্রভাব পড়বে না। এদেশের বিভিন্ন পত্রিকা টিভি চ্যানেল ইত্যাদি সব মিলে পুরো পৃথিবীর অন্যান্য সকল দেশের সম্মিলিত রিজার্ভের চেয়েও লক্ষ কোটি গুণ বেশি অতি উচ্চমানের তেলের রিজার্ভ এখনো পুরোপুরি অক্ষত এবং কার্যরত রয়ে গেছে।

পঠিত : ১৮৪০ বার

মন্তব্য: ০