Alapon

কালা মিয়ার পা কর্তনকারী স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত নেতা বাশার দুইভাইসহ গ্রেফতার



মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-ব্রাহ্মণবাড়িয়া(প্রতিনিধি) 

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামে কালা মিয়া উপর হামলা ও পা কর্তন করে নিয়ে যাওয়া ঘটনায় মামলার মূল হোতা স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত নেতা আবুল বাশার(৩৮),তার দুই ভাই মনির হোসেন মেম্বার (৫৫), দেলোয়ার হোসেন ওরফে ধন মিয়া(৫০)কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানাড়পাড় এলাকা থেকে গত বৃহস্পতিবার রাত দেড়টা দিকে গ্রেফতার করেছে বাঞ্ছারামপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে।
বাঞ্ছারামপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে,

অফিসার ইনচার্জ বাঞ্ছারামপুর মডেল থানা জনাব মো: সালাহ্ উদ্দিন চেীধুরী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ কামরুজ্জামান তালুকদারের নেতৃত্বে পরিচালিত অভিযানে অদ্য ২৬/০৪/১৯ ইং তারিখ বাঞ্ছারামপুর থানার মামলা নং-১১, তারিখ- ২১/০৪/১৯ খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩৫৪/ ৫০৬/১১৪ পেনাল কাড মামলার এজাহার ভুক্ত আসামী  ০১। আবুল বাসার(৩৮) ০২।দেলোয়ার হাসান প্রকাশ ধন মিয়া (৫০)  ০৩। মনির হোসেন মেম্বার(৫৫),সর্ব পিতা- সাহেব আলী, সর্ব মাতা- হাজী অজিফা খাতুন, সাং-রূপসদী কান্দাপাড়া, থানা-বাঞ্ছারামপুর,ব্রাহ্মণবাড়িয়া কে গ্রেফতার করে।
গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চাওয়া হয়। 
উল্লেখ্য গত ১৯ এপ্রিল শুক্রবার সেচ্ছাসেবক লীগ নেতা বিকেলে আবুল বাশার ও তার লোকজন কালা মিয়া এবং তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে টেঁটাবিদ্ধ করে কালা মিয়ার ডান পায়ের হাঁটুর নিচের অংশ কেটে নিয়ে যায় ও তার ছেলে বিপ্লব মিয়ার দুই পায়ের রগ কেটে দেয়।  বর্তমানে বাবা-ছেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
এবিষয়ে বাঞ্ছারামপুর থানার অফিসার ইনচার্জ সালাহ্ উদ্দিন চৌধুরীর জানান,‘‘ গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় একটি বাড়ি থেকে মামলার প্রধান আসামী আবুল বাশার ও তার দুই ভাইকে গ্রেফতার করি গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে। আজ (শুক্রবার) গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং প্রত্যেককে সাতদিন করে রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ড পেলে মামলার অনেক বিষয়ে জানা ও পা উদ্ধারের বিষয়ে তথ্য পাবো বলে আশা করছি।

পঠিত : ১১৩০ বার

মন্তব্য: ০