Alapon

বাঞ্ছারামপুরের দূর্গাপুর পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু



মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া(প্রতিনিধি)
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দূর্গাপুর গ্রামের ছাদেক সওদাগরের পুকুরে পানিতে ডুবে ২ শিশুর মূত্যু হয়েছে  আজ এ ঘটনা ঘটে।
নিহত দুই শিশু হলো দুর্গাপুর গ্রামের সৌদিআরব প্রবাসী মো. ফারুকের মেয়ে আফরিন (৫) এবং আসাদ নগর গ্রামের সৌদিআরব প্রবাসী বাবুল মিয়ার মেয়ে আয়েশা আক্তার (৬)। মৃত আয়েশা দুর্গাপুর গ্রামে তার মামার বাড়ীতে মায়ের সাথে বেড়াতে এসেছিল।
জানা গেছে, আফরিন ও আয়েশা একসঙ্গে ভাত খেয়ে মামাতো ফুফাতো বোন খেলতে পুকুর পাড়ে গিয়ে অসাবধানতা বশত পুকুরে পড়ে তলিয়ে যায়,বোনকে বাঁচাতে গিয়ে সেও পানিতে তলিয়ে যায়,পরে তাদের মরাদেহ  ভেঁসে উঠলে প্রতিবেশীরা উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
 কান্নাজড়িত কণ্ঠে  নিহত আফরিনের মা রুমা আক্তার বলেন, আমার দুই মেয়ের মধ্যে আফরিন ছিল দ্বিতীয়। আমার এই শিশু মেয়ে মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছি না।  কিছুক্ষন আগে ভাত খাওয়াইয়া দিছি,আমার কেন এমন হল?   এদিকে নিহত আয়েশার মা বলেন, আমি ১০ দিন হয় বাপের বাড়ি দূর্গাপুরে বেড়াতে এসেছি। শনিবার আছাদ নগর স্বামীর বাড়িতে চলে যাওয়ার কথা ছিল। গেলেই আর এমন দুর্ঘটনা ঘটতো না। আমার মেয়ে আয়েশা ছিল বড়, আর ছোট একটা মেয়ে আছে।
এ বিষয়ে বাঞ্ছারামপুর মডেল থানার ওসি মো. সালাহ উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওরা ২ জন গোসল করতে গিয়ে পুকুরের পানিতে পড়ে মারা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

পঠিত : ১২৫৯ বার

মন্তব্য: ০