Alapon

হোমনায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত



মো.নাছির উদ্দিন- হোমনা-কুমিল্লা(প্রতিনিধি) 
"খাদ্যের কথা ভাবলে, পু্ষ্টির কথাও ভাবুন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনায় সপ্তাহ ব্যাপি শুরু হওয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. শহীদ উল্লাহ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. মোতাহার হোসেন, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) মো. বিল্লাল হোসেনের সঞ্চালনায় অন্যান্যাের মধ্যে বক্তব্য রাখেন হোমনা কফিলউদ্দিন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. তাজরুল ইসলাম, স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মো. আবু তাহের, নার্স ইনচার্জ সেলিনা ইয়াসমিন, সিনিয়র স্টাফ নার্স রাবেয়া খাতুন, কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) মো. মাসুদুর রহমান, রন্ধন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী কৃষানী রিনা আক্তার ও চিত্রাংক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ইসরাত জাহান মিম প্রমুখ। 

পরে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে বিভিন্ন কৃষকদের মধ্যে কৃষিবিষয়ক মৌখিক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১০ জন কৃষক, রন্ধন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৩ জন এবং ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ৩ জন ও ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ৩ জন চিত্রাংক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীর হাতে পুরষ্কার তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সরফরাজ হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ। ।

পঠিত : ৫৮২ বার

মন্তব্য: ০