Alapon

বাঞ্ছারামপুর দুলাল আহমেদ শাওন এর জন্মদিন পালন



মো.নাছির উদ্দিন -বাঞ্ছারামপুর -ব্রাহ্মণবাড়িয়া (প্রতিনিধি) 
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজান চর ইউনিয়নের বুধাইর কান্দি গ্রামের ৫ নং ওয়ার্ডের মেম্বার আক্কাছ মিয়া ও মাতা মরিয়ম বেগম দম্পত্তির বড় ছেলে দুলাল মিয়া।আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে সমাজকর্মী দুলাল মিয়ার ভূমিকা অগ্রণী। সমাজ সচেতনতায় মানবিক গুনাবলী নিয়ে এগিয়ে যাচ্ছে দুলাল।আর এই গুণী মানুষটির আজ শুভ জন্মদিন। আলোর সন্ধানে দূরন্ত অভিযানে দুলাল আহমেদ শাওন মানব কল্যানে যথেষ্ট পরিমান কাজ করে চলেছে। সদা হাস্যজ্বল ও সাহসী এই পুরুষ, মানুষের মনিকোঠায় স্থান করে নিয়েছে তার আন্তরিকতা দিয়ে।ছাত্র জীবন থেকে আওয়ামীলীগ রাজনিতির সাথে জড়িত,প্রথম জীবনে উজান চর ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি নির্বাচিত হোন,পরবর্তিতে বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ সহসম্পাদক নির্বাচিত হোন,বর্তমানে উজান চর ইউনিয়নের যুবলীগের সহযুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব আছেন।
বুধাইর কান্দি এই সমাজকর্মী সামাজিক উন্নয়নে কাজ করে চলেছে অবিরত। রাজনিতির  পাশাপাশি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে সমাজ উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখছে এই সমাজকর্মী।
সম্ভ্রান্ত পরিবারের মো.আক্কাছ মিয়া মেম্বার ও মরিয়ম বেগম দম্পত্তির দুলাল মিয়া শাওন এগিয়ে চলেছে তার নিজস্ব গুণাবলী দিয়ে। দুলাল এই জন্মদিনে আন্তরিক ভালবাসায় শুভেচ্ছা সহ আগামীর দিনগুলি উজ্জ্বল ও সফলতা কামনা করেছে উজান চর ইউনিয়নবাসীর পক্ষে উজান চর ইউ পি চেয়ারম্যান ও আওয়ামীলীগ প্রচার সম্পাদক কাজী জাদিদ আল-রহমান জনি,ইলিয়াছ মিয়া,ইকবাল হোসেন,আশরাফ আলী,আমান উল্লাহ,ফারুক,রাজিব,এরশাদ,গিয়াস উদ্দিন মেম্বার,মানিকপুরের ওয়ালী আশরাফ,মাহবুবুর রহমান,কাজী খলিলুর রহমান প্রমুখ।

পঠিত : ৬৩৪ বার

মন্তব্য: ০