Alapon

বাঞ্ছারামপুরের উজান চর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


 

মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-ব্রাহ্মণবাড়িয়া।
 ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজান চর ইউনিয়নে যুবলীগের আয়োজনে  ইফতার ও দোয়া মাহফিল,ও যুবলীগের কমিটি ঘোষণা অনুষ্ঠিত। 
জনমানুষের কল্যাণে দৃঢ় প্রত্যয় নিয়ে গঠিত সম্পুর্ন আওয়ামী যুবলীগের কমিটি উজান চর ইউনিয়নের ৬২ সদস্যবিশিষ্ট যুবলীগের কমিটির পরিচিতি সভা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল ১৯ রমজান ২৫ মে’২০১৯  আজ শনিবার বিকালে উজান চর কে এন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলার আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাবেক যুগ্ম সচিব সিরাজুল ইসলাম, উজান চর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.তাজুল ইসলামের সঞ্চালনায় এবং যুবলীগের সভাপতি আ.হামিদের সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও যুবলীগের কমিটির সদস্যদের নাম প্রকাশ করেন বাঞ্ছারামপুর যুবলীগের সভাপতি  সাইদুল ইসলাম বকুল ভূইয়া।
মো.তাজুল ইসলাম কে সভাপতি ও আবু হানিফ কে সাধারণ সম্পাদক করে ৬২ বিশিষ্ট কমিটি ঘোষণা দেন।

এ সময় আরো উপস্হিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগ সভাপতি মিন্টু রঞ্জন সাহা,মহিলা লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস জলি আমির,যুবলীগের সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন,উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ও উজান চর ইউ পি চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনি,সেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া,সাধারণ সম্পাদক আলামিন,যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, উজান চর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি তফাজ্জল হোসেন তাজ মিয়া,সাধারণ সম্পাদক সেলিম মিয়া,ওয়ারিশ মেম্বার, উজান চর কে এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন চন্দ্র সূত্র ধর,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলা উদ্দিন,পৌর ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ প্রমুখ। 

অনুষ্ঠানে বাঞ্ছারামপুরের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিক ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির কল্যান কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উজান চর কে এন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুফতি মো.ইব্রাহিম খলিলুল্লাহ।

পঠিত : ১২০৭ বার

মন্তব্য: ০