Alapon

বর্তমান ট্রল প্রজন্ম এবং কিছু কথা...


বিষয়টা এমন হয়ে দাঁড়িয়েছে যে যে যত ট্রল করতে পারবে সে ততবেশি স্মার্ট তা সে বিষয়বস্তু যাই হোক। বস্তিমার্কা মন্তব্য ছুড়ে স্বস্তি খোঁজার কি অভিনব অপপ্রচেষ্টা !!!????????

কোন সেলিব্রিটি লাইভে এসেছে, শুরু হয়ে গেলো গায়েবি জান্নাতের কল্পিত টিকেটপ্রাপ্ত কিছু বেওয়ারিশ মুসলিমের দ্বীন প্রচারের কাজ ----

'' আফু , মাথায় কাফুর দিয়া লাইভে আসলে আরও ভালো পাইতাম......এই পিতিবিতে কেউ চিরদিন তাকবেনা , ইসলামের পথে আসুন। আরেকটা কতা আফু , ওযুর ফানির চেয়ে বড় মেকাপ আর কিচু হতে পারে না ...... "????????????

আরে ব্যাটা , তোর উপর যে পর্দা ফরজ সেইডাই তো তুই জানোস না , মাইয়াগো ভিডিও লিংকে আইসা দ্বীন প্রচারের খেলাফতি দায়িত্ব কেডা দিলো তরে ??

তাসলিমা নাসরিনের ইসলামবিরোধী কৃতকর্মের গঠনমূলক সমালোচনা একজন মুসলমান হিসেবে আপনি অবশ্যই করবেন কিন্তু তার অসুস্থতার খবর পেয়ে "তাসলিমা নাসরিন তার পাপের ফল ভোগ করছে " শীর্ষক গরু রচনা লেখার অধিকার আল্লাহ তাআলা আপনাকে দেননি। আপনার অবশ্যই জানার কথা হযরত আইয়ুব (আঃ ) দীর্ঘসময় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। অসুস্থতা আল্লাহর পক্ষ থেকে যে কোন মানুষের জীবনেই আসতে পারে। আমি একশত ভাগ নিশ্চিত আল্লাহ রাব্বুল আলামীন এই অসুস্থতার কারণ উল্লেখ করে আপনাকে কোন চিঠি পাঠান নি।

দেশপ্রেমের চেতনায় একটা তরুণ প্রাণ ভারতবিদ্বেষী স্ট্যাটাস দেয়ায় অকালে ঝরে গেলে আপনাদের মানবতা ডুকরে কেঁদে উঠে ,সেই আপনারাই একজন জলজ্যান্ত মানুষকে পণ্যদ্রব্যের সমপর্যায়ে বিচার করে ভারতে পঁচা **** হিসেবে রপ্তানি করার কথা বলে দানবতার উৎকর্ষতাও ছাড়িয়ে যাচ্ছেন। বাহ্ !!

হুমায়ুন আহমেদ - শাওন প্রসঙ্গ, রেলমন্ত্রীর বৃদ্ধ বয়সে বিবাহ, ....... সর্বশেষ সৃজিত -মিথিলার বিবাহ নিয়ে এতো গভীর ভাবোদয় কেন ? বিয়ের দাওয়াত পান নাই দেইখ্যা ?? বিরিয়ানি কাচ্চি খাইতে পারেন নাই বইল্যা ? আর তো যৌক্তিক কারণ খুইজ্যা পাইতেছিনা।

একজন মানুষ হিসেবে নারী -পুরুষ নির্বিশেষে সকলের মৌলিক অধিকার আছে তার জীবনটাকে তার নিজের ইচ্ছায় পরিচালনা করার। কারও ব্যক্তিগত সিদ্ধান্তে শুধু সেই ব্যাক্তিই অভিযোগ করতে পারে যে সেই সিদ্ধান্তের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারে এবং সেটারও একটা সিলেবাস আছে, আপনি বা আমি এখানে সিলেবাস বহির্ভুত ,প্রশ্ন কোনভাবেই কমন পড়তে পারেনা। ব্যক্তির ভুল সঠিক নির্ধারণকারী এবং বিচারক একমাত্র আল্লাহ। আপনার লাগামহীন মন্তব্যের দ্বারা আপনিই নিজেকে বিচারের কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন। বাজে মন্তব্য করে ,অশালীন ট্রল করে , নষ্ট মস্তিস্ক নিয়ে আপনি যেভাবে ইসলামকে তুলে ধরছেন সেই ইসলাম প্রিয় নবী (সাঃ ) প্রচার করেন নি। "সমাজ নষ্ট হয়ে গেলো রে" ধ্বনি তুলে আপনিই সমাজকে দূষিত করছেন। ইসলাম উদারতার ধর্ম ,সহনশীলতার ধর্ম ,,,,,,,আপনার মতো ছোটোলোকদেরও ইসলাম আহ্বান করে তওবা করে নিজের জিহ্বাকে সংযত রাখতে। আল্লাহ আমাদের সকলকে সঠিকভাবে ইসলামকে বুঝার তওফিক দিন। আমীন।

আর হ্যাঁ ,মিথিলা -সৃজিতের সাথে আমার দূরতম সম্পর্কও নাই। সত্যি কথা বলতে বিয়ার দাওয়াত আমিও পাই নাই ????????????

লিখেছেন: সুমাইয়া

পঠিত : ৫৫০ বার

মন্তব্য: ০