Alapon

মহান নেতা এরদোগান।

জাতীয় কবি বলেছিলেন, ‘'বিশ্ব যখন এগিয়ে চলেছে, আমরা তখন বসে / বিবি তালাকের ফতোয়া খুঁজেছি, কুরান-হাদিস চষে”।


কবি এই কবিতাটি লিখেছিলেন আজ থেকে ৫০ বছর আগে কিংবা তার কিছুটা পরে। কিন্তু আমাদের মুসলিমদের অবস্থা আজ তেমনই রয়ে গেল। মুসলমানরা একদিকে কচু কাটা হয়ে মরতেছে, ভিন্নদিকে কতক মুসলিম তুরষ্কের প্রেসিডেন্ট এরদোগানের সহধর্মীনীর ‘মুখে নেকাব নেই কেন’ এই চিন্তায় অস্থির। যেহেতু প্রেসিডেন্ট এরদোগান কোর্ট-টাই পরেন এবং তাঁর স্ত্রী মুখে নেকাব পরেন না। অতএব তিনি ইহুদীদের দালাল। ইহা এখন দিবালোকের মতই পরিষ্কার!



হায় আমার মুসলিম জাতি! আর কতোগাল গন্ডোমূর্খ আর অথর্ব হয়ে পড়ে থাকবে। ঢাবির আরবী অনুষদে পড়ুয়া এক ফেসবুক সেলিব্রেটি সেদিন বললেন, ‘মিয়া আপনারা হুদাই এরদোগানরে ভালো পান। কিন্তু ব্যাটায় যে মোসাদের সাক্ষাৎ এজেন্ট তা কিন্তু বুঝপার পারেন নাই। দেখেন না তুরষ্কে এখনো ধর্ম নিরপেক্ষ আইন বলবদ আছে’!


তার এই কথাগুলো শুনে ইচ্ছা করতেছিল ওরে ইচ্ছামত কয়েকটা লাত্থি দেই। শুধু লাত্থি না কাচা গু তুলে এনে ওর মুখে মেখে দেই। এই বেটায় একদিন আমারে কইছিল, ‘ফারাবী সাহেব! দল চিনলেন না। রাসূল (সঃ) কইছিল পূর্বদিক থেকে কালো পতাকাবাহি একটি দল আসবে। আর তারাই প্রকৃত আল্লাহর দল। আর এই দলটিই হল আইএসআইএল। পরবর্তি তা হয় আইএস। এখনো সুযোগ আছে, তওবা করে সামিল হও। নাইলে নিস্তার পাইবানা কই দিলাম।’


বছরের শুরুতে সেই বেটাই আবার কইল, নারে ভাই! আইআইএল সেই দল নয়। এই শালারা ভন্ড। এখন কেন জানি মনে হয় এইগুলো মোসাদের কাম।’


এই গন্ডমূর্খের বাচ্চারা যখন তখন যারে ইচ্ছা মোসাদের এজেন্ট বানাই দিবে। ওদের পছন্দমত না চললেই এরদোগান মোসাদের এজেন্ট হয়ে যায়! আমি ভাই ওতোসত বুঝি না। আমার পেটে খাবার নাই। আমার পরনে জামা নেই। আমার শিশু ক্ষুধার জ্বালায় যখন গগনবিদারী চিৎকার দিচ্ছিল তখন খাবার এগিয়ে দিয়েছে এরদোগানের রাষ্ট্র। এরদোগানের সরকারই আমার ভাই রোহিঙ্গাদের জন্য প্রথম ত্রান পাঠিয়েছে এবং তাদের সমস্ত ব্যয় বহন করার ঘোষনা দিয়েছে। সে মোসাদের এজেন্ট হয়েও যদি এসব করছে! আর তুমি সাচ্চা মুসলমান হয়ে কি করেছো? এরদোগান এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছো?


মনে রেখ, তোমার মত এমন কিবোর্ড জিহাদিষ্ট সাচ্চা মুসলমানের কোন দরকার নেই। কিন্তু মোসাদের এজেন্ট ইহুদীর দালাল এরদোগানদের প্রয়োজন রয়েছে। তোমাকে কেউই স্বরণ রাখবে না। কিন্তু ইহুদির দালাল এরদোগানকে সারাবিশ্বের মুসলমান মনে রাখবে। আমাদের এমন দালাল এরদোগানকেই প্রয়োজন। লাভ ইউ হে মহান নায়ক রিসেব তাইয়্যেব এরদোগান।


পঠিত : ৬৩৫ বার

মন্তব্য: ০